ছাত্রলীগ নেতাসহ নিহত ৩ কাভার্ডভ্যানের ধাক্কায়
ছাত্রলীগ নেতাসহ নিহত ৩ কাভার্ডভ্যানের ধাক্কায়

ছাত্রলীগ নেতাসহ নিহত ৩ কাভার্ডভ্যানের ধাক্কায়

কাভার্ডভ্যানের ধাক্কায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন নিহত হয়েছেন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই সদর এলাকায়। আহত হয়েছেন আরও ৫ জন।

মঙ্গলবার রাত ১০টার দিকে মহাসড়কের মীরসরাই উপজেলার জামালের দোকান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মোশাররফ হোসেন মিলন (৩০) মীরসরাই উপজেলা ছাত্রলীগের সংস্কৃতিবিষয়ক সম্পাদক ও উপজেলার মান্দারবাড়িয়া গ্রামের 'দৌলত ভূঁইয়া' বাড়ির ডিপটি হোসেনের ছেলে, আলাউদ্দিন (৬০) একই গ্রামের 'সোলেমান কোম্পানি' বাড়ির দেলোয়ার হোসেনের ছেলে এবং হৃদয় নাথ (২৪) পার্শ্ববর্তী মোঠবাড়িয়া গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ জানায়, লেগুনাটি বারইয়াহাট থেকে সীতাকুণ্ড যাচ্ছিল। ঘটনাস্থলে কয়েকজন যাত্রী নেমে চালকের কাছে ভাড়া দিচ্ছিলেন। এমন সময় বেপরোয়া গতির অজ্ঞাত একটি কাভার্ডভ্যান তাদেরসহ লেগুনাটিকে চাপা দিয়ে রাস্তার পাশে ফেলে পালিয়ে যায়।

পরে আলাউদ্দিন, মোশাররফ হোসেন মিলনকে মাতৃকা হাসপাতালে ও হৃদয় নাথকে চট্টগ্রাম মেডিকেল কলেজে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে। জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ সোহেল সরকার বলেন, দুর্ঘটনাকবলিত লেগুনাটি উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে। তবে কাভার্ডভ্যানটি আটক করা সম্ভব হয়নি।



Published: 2019-09-11 19:36:40