নোয়াখালীতে গৃহবধূকে হত্যা
নোয়াখালীতে গৃহবধূকে হত্যা

নোয়াখালীতে গৃহবধূকে হত্যা

নোয়াখালীর বেগমগঞ্জে যৌতুকের দাবিতে এক সন্তানের জননীকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। আজ সোমবার সকালে এ ঘটনা ঘটে। ঘটনার পর গৃহবধূকে নোয়াখালী জেনারেল হাসপালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। স্ত্রীর মৃতদেহ রেখে ঘাতক স্বামী সাজ্জাদুর রহমান সাজু হাসপাতাল থেকে পালিয়ে যায়।  নিহতের স্বজনরা জানান, বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নের জয়কৃজ্ঞপুর গ্রামের আবুল হোসেনের কন্যা তানজিনা আক্তার সাথী (২১ ) সাথে একই গ্রামের জসিম উদ্দিন রতনের ছেলে সাজ্জাদুর রহমান সাজুর ২০১৬ সালে বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের জন্য স্ত্রীকে মারধর করতো। 

নিহতের চাচা মিন্টু মিয়া জানান, বিয়ের সময় সাথীর বাবা মেয়েকে ৬ ভরি স্বর্ণ দেয়।  বিয়ের কিছুদিন পর থেকে সাজু যৌতুক দাবি করে আসছিল। মেয়ে সুখ শান্তির কথা চিন্তা করে বাবা ৩ লক্ষ টাকা দেয় সাজুকে। এতে কিছুদিন চুপ থাকার পর সম্প্রতি ফের আবার ১০ লক্ষ টাকা যৌতুক দাবি করে। 

 আজ সোমবার সকালে সাজু যৌতুকের দাবিতে স্ত্রী সাথীকে এলোপাতাড়ী মারধর করে। এতে সে গুরুতর আহত হয়। পরে তার মুখে বিষ ঢেলে প্রচার করে সাথী আত্নহত্যা করেছে।  মুমূর্ষ অবস্থায় তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করে। এ ব্যপারে মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।  নিহতের পিতা একজন প্রবাসী। 



Published: 2019-04-29 18:27:32