ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত
 ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল উপজেলার চামটা বাসষ্ট্যান্ড সংলগ্ন আতকাপাড়া নামক স্থানে বুধবার সকালে ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন, তপন মিয়া (১৪) ও শরীফ মিয়া (২৭)। প্রত্যক্ষদর্শী কয়েকজন ও থানা পুলিশ জানায়, নিহত ওই দুইজন মোটরসাইকেলযোগে ময়মনসিংহ থেকে নিজ বাড়ি নরসিংদী ও ব্রাহ্মণবাড়িয়া যাচ্ছিলেন। পথে ওই স্থানে পেছন দিক থেকে আসা একটি মালাবাহী ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন।

নিহতে তপনের বাবার নাম জাহাঙ্গীর আলম জানান, তার ছেলে মকুল নিকেতন স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র। নিহত তপনের বাবা ময়মনসিংহ শহরের গাঙিনাপাড় এলাকায় ব্যাগের ব্যবসা করেন। তাদের বাড়ি নরসিংদীর বেলাবো উপজেলার টেকপাড়া গ্রামে। নিহত শরীফের চাচা জামিল জানান, শরীফের মৃত বাবা আলম মিয়াও ময়মনসিংহ শহরে থেকে ব্যাগের ব্যবসা করেতেন। তাদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার জেঠাগ্রামে। 

নান্দাইল হাইওয়ে থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা জেসিকা আক্তার দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নান্দাইল থানার অফিসার ইনচার্জ মো. কামরুল ইসলাম মিয়া জানান, ‘নিহত দুইজনের লাশ উদ্ধার করে কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।’



Published: 2018-12-26 18:27:20